আব্দুর রশিদ, খুলনা
মাগুরাঘোনা ইউনিয়ন পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামেন্টের ২০২২ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ জুন) মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদের আয়োজনে সকাল ১১ টায় বেতাগ্রাম স্কুল মাঠে খেলা অনুষ্ঠিত হয়। উক্ত টুনামেন্টে মাগুরাঘেনা ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম হেলাল সভাপতিত্ব করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহঃ শিক্ষা অফিসার রোকসানা আক্তার। আরও উপস্থিত ছিলেন, ২২ নম্বর বেতাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রঞ্চীতা দাস, সহকারি শিক্ষক মাসুম বিল্লাহ,শিক্ষক জিন্নাত আলি, শিক্ষক শিবপদ, শিক্ষক ইমরান হোসেন, মাগুরাঘোনা ক্যাম্পের এ এস আই বিল্লাল হোসেন , মাগুরাঘোনা সদর ওর্ডের মেম্বার মোহাম্মাদ আলি সানা, মাগুরাঘোনা ১নম্বর ওয়ার্ডের মেম্বর মোঃ মাহাবুর রহমান, মাগুরাঘোনা ২ নম্বর ওর্ডের মেম্বর মোঃ সরদার মতিয়ার রহমান প্রমুখ। একই দিনে বালক এবং বালিকা ২টা ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় ফাইনাল খেলার গৌরব অর্জন করে বেতাগ্রাম সরকারি বিদ্যালয়ের বালক ও বালিকা শাখা। খেলায় মুখোমুখি হয় শক্তিশালী বেতাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক, বালিকা শাখার সাথে শক্তিশালী উত্তর মাগুরাঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা শাখা ও মাগুরাঘোনা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় বালক শাখা।
উক্ত খেলায় এককভাবে চ্যাম্পিয়ন হয় বেতাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়। বালক শাখা ১-০ ও বালিকা শাখা ২-০ গোলে একক ভাবে বিজয়ী লাভ করেন। বালক শাখা জয়ের লক্ষে প্রথম গোলটি করেন খেলার ৩৫ মিনিটে তানভির রহমান (সামি) ও বালিকা শাখার জয়ের জন্য ১ম গোলটি করেন ১৭ মিনিটে মিস তানিশা আক্তার ও ২ য় গোল টি করেন খেলার ৪০ মিনিটে তৃপ্তি রানি শিমরানি। উভয় ম্যাচ পরিচালনা করেন, মাষ্টার স, ম নাজমুল বারী। সহকারি পারিচালনায় ছিলেন, মোঃ হফিজুর রহমান ও রবিউল ইসলাম। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার উপজেলা সহঃ শিক্ষা অফিসার রোকসানা আক্তার।

Leave a Reply

Your email address will not be published.

x