তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তি রাষ্ট্রের বিকাশের ক্ষেত্রে শত্রু, রাষ্ট্রের উন্নয়নের ক্ষেত্রে শত্রু, আমাদের পূর্বসূরি মুক্তিযোদ্ধাদের স্বপ্ন বাস্তবায়নের ক্ষেত্রে শত্রু।

শুক্রবার (৪ মার্চ) ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে মহানগর সর্বজনীন পূজা কমিটির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তথ্যমন্ত্রী বলেন, এই মাটিতে আপনারা জন্মগ্রহণ করেছেন, আপনাদের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। সরকার আপনাদের পাশে আছে। আমি যেহেতু দলের যুগ্ম সাধারণ সম্পাদক, আমাদের দল আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

তিনি বলেন, গত দুর্গাপূজার সময় যখন পরিকল্পিতভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়, বিভিন্ন পূজামণ্ডপে ও হিন্দু সম্প্রদায়ের সম্পত্তিতে হামলা চালানো হয়; আমাদের অনেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে নির্ঘুম রাত কাটিয়েছেন। আমাদের দলের নেতা-কর্মীরা আপনাদের পাশে ছিলেন। যেকোনো সাম্প্রদায়িক অপশক্তিকে নির্মূল করার জন্য আমরা বদ্ধপরিকর।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক, সংসদ সদস্য বীরেন শিকদার ও পঙ্কজ দেবনাথ এবং পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক চন্দ্রনাথ পোদ্দার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x