Thursday , 18 April 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।

স্টাফ রিপোর্টার :

জমি সংক্রন্ত বিরোধকে কেন্দ্র করে মুন্সিগঞ্জে সাংবাদিক সাকিব আহম্মেদ বাপ্পির  উপর সন্ত্রাসী হামলা ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭জুন) দুপুর ১২ টার দিকে শহরের হাটলক্ষিগঞ্জ এলাকায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শিরা জানান, স্থানীয় সন্তাসী আনোয়ার হোসেন ও সুমন নামের দুই সন্ত্রাসী সাকিবের উপর হামলা চালিয়ে এলোপাথারি মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে সাকিবকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সন্ত্রাসী হামলায় আহত সাকিব হোসেন বাপ্পি জানান,  দুইদিন আগে ও  আনোয়ার হোসেন ও মোল্লাচরের ভূমিদস্যু সন্ত্রাসী সুমন নামের দুই সন্ত্রাসী আমাদের বাসায় এসে জমির মালিকানা দাবি করলে আমি প্রতিবাদ করি। পরে তারা ভুয়া কাগজ করে  জমি জোর করে দখলে নিতে চায়। দাবীকৃত জমি ছেড়ে না দেয়ায় আজ দুপুরের আমার বাড়ির সামনে আমাকে এলোপাথারি মারধর করে পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা আমাকে রেখে চলে যায়।

এঘটনায় সদর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান  বলেন,এঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।  বিষয়টি নিয়ে তদন্ত চলছে তদন্ত শেষে জড়িতদে  বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x