নিজস্ব প্রতিবেদক :

গত ৯ নভেম্বর মুম্বাইয়ের রেডিসন এমআইডিসিতে অনুষ্ঠিত হয়ে গেল মিস্টার মিস এন্ড ইন্টারন্যাশনাল আইকন ২০২২ সিজন থ্রি। বাংলাদেশসহ মালয়েশিয়া, ইউএসএ এবং ইন্ডিয়া অংশ গ্রহন করে। এই প্রোগ্রামটির কোরিওগ্রাফি করেছিলেন বাংলাদেশের ছেলে (স্পারকেল রেমো) এবং মালয়েশিয়ার কোরিও গ্রাফার মালা।

বাংলাদেশের ছেলে হিসেবে কোরিওগ্রাফি করে সবাইকে মুগ্ধ করেছেন, এবং কোরিওগ্রাফার হিসেবে অ্যাওয়ার্ড নিয়েছেন বলিউড অভিনেত্রী আমিশা পেটেলের হাত থেকে, অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আমিশা প্যাটেল। রেমো বলেন একটি প্লাটফর্মে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত ভারতের সব নামিদামি মডেলরা উপস্থিত ছিলেন এবং আমার কাজ দেখে সবাই মুগ্ধ হয়েছেন। স্পার্কেল রেমো এর মধ্যে দেশে বিদেশে কর্পোরেট শো বিভিন্ন অ্যাওয়ার্ড শো গুলোতে কোরিওগ্রাফি করে বেশ সুনাম অর্জন করেছেন। বিনোদন ধারা পারফরমেন্স অ্যাওয়ার্ড বাবিসাস অ্যাওয়ার্ড মিস ওয়ার্ল্ড ২০১৯,মিস্টার এন্ড মিস ফটোজোনিক অ্যাওয়ার্ড, face of Asia অ্যাওয়ার্ড শো  গুলোতে সুনামের সাথে কোরিওগ্রাফি করেছেন।

বর্তমানে মিরপুর ১১ এবং নিকেতনে একটি  মডেল গ্রুমিং  এবং ডান্স ইনস্টিটিউট রয়েছে। দেশের বিভিন্ন জায়গায় মিডিয়াতে রিমনের স্কুল থেকে অনেক ছেলে মেয়েরা কাজ করছে। স্পার্কেল রেমো হিসাবে মিডিয়াতে পরিচিত,ডাক নাম রিমন কাউসার, রিমন এর বেড়ে ওঠা মিরপুর ১০ নম্বর সেনপাড়া পর্বতা, স্কুল  আদর্শ উচ্চ বিদ্যালয় এবং কলেজ ঢাকা স্টেট কলেজ, নিউ মডেল ডিগ্রী কলেজ থেকে মার্কেটিং বিভাগ থেকে স্নাতক পাস করেছেন। ছোটবেলা থেকেই রিমনের ক্রিকেট খেলা  এবং মিডিয়ার পতি ফ্যাসিনেশন ছিল। ধীরে ধীরে মডেলিং  এবং ডান্সের প্রশিক্ষণ নিয়ে নিজেকে কোরিওগ্রাফি  হিসেবে গড়ে তোলেন। ভবিষ্যৎ পরিকল্পনা হিসাবে ইন্টারন্যাশনাল প্লাটফর্মে আরো বড় বড় কাজ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x