আনোয়ার সাদত জাহাঙ্গীর ময়মনসিংহ:

ময়মনসিংহে পরিবারের সঙ্গে অভিমানে বহুতল ভবনের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে এক স্কুলছাত্রী।রোববার (১৩ মার্চ) দুপুরে স্বদেশী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত অর্কপ্রিয়া ধর শ্রীজা (১৬) ময়মনসিংহের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।তার পিতা ময়মনসিংহ কমার্স কলেজের বাংলা বিভাগের শিক্ষক,গবেষক ও ছড়াকার স্বপন ধর।
আত্মহত্যার আগে ফেসবুকে নিজের টাইমলাইনে একটি দীর্ঘ স্ট্যাটাসও দেয় অর্কপ্রিয়া।সেখানে সে নিজের স্বাধীনতার ওপর বাবা-মা-ভাইয়ের হস্তক্ষেপের কারণে তাদের প্রতি দীর্ঘ দিনের ক্ষোভের কথা তুলে ধরে।সেই রাগ-ক্ষোভ থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন বলে অর্কপ্রিয়া স্ট্যাটাসে উল্লেখ করে।
আত্মীয়-স্বজন সূত্রে জানা যায়,ঘটনাস্থলের পাশের ভবনের ষষ্ঠ তলায় অর্কপ্রিয়ার খালার বাসা।গত পরশু সে এই বাসায় বেড়াতে এসেছিল।পরে সে পুলিশ লাইন্স এলাকার নিজের বাসায় চলে গিয়েছিল। আজ কখন এই ভবনে এসেছে তা জানা নেই কারও।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x