মো.আহসানুল ইসলাম আমিন,জ্যেষ্ঠ প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বছরব্যাপী নানাবিধ কর্মসূচি’র অংশ হিসেবে  ১৫ জানুয়ারি রবিবার নীলফামারি, পঞ্চগড়, ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে ৮ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি। দুপুর ১২ টায় নীলফামারি শেখ কামাল স্টেডিয়াম মাঠে, দুপুর ২ টায় পঞ্চগড়ের দেবিগঞ্জে, বিকাল ৩.৩০ টায় পঞ্চগড় জেলার সিরাজুল ইসলাম স্টেডিয়াম মাঠে এবং বিকাল ৫ টায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিভিন্ন জেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেন, শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে যুবলীগ আজ মানবিক যুবলীগে রূপান্তরিত হয়েছে। দুর্যোগ-দুর্বিপাকে যুবলীগ মানুষের পাশে দাঁড়ায়; আজকের এই শীতবস্ত্র বিতরণ তার উজ্জ্বল দৃষ্টান্ত। যুবলীগ যখন মানুষের পাশে দাঁড়াই, বিএনপি-জামাত তখন দেশধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত। ওদেরকে প্রতিহত করা মানে দেশপ্রেমের বড় পরিচয় দেয়া। আসুন, দেশ বাঁচাতে, বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়তে, সর্বোপরি রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে আবারও রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে ক্ষমতায় আনি, বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যাই।

বিভিন্ন জেলায় শীতবস্ত্র বিতরণকালে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক (রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) বিশ্বাস মুতিউর রহমান বাদশা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত), বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র সদস্য জয়দেব নন্দী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র সদস্য সাদ্দাম হোসেন পাভেল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র সদস্য বিপ্লব মুস্তাফিজ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কৃষি সমবায় সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র সদস্য এড. হেমায়েত উদ্দিন মোল্লা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-অর্থ সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র সদস্য সরিফুল ইসলাম দুর্জয়, সহ-সম্পাদক আরিফুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. কাইফ ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আরিফ আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য এটিএম সায়েম লিয়ন সহ নীলফামারী, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলা যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক /যুগ্ম আহবায়ক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x