হলিউডের তারকা অভিনেতা উইল স্মিথ যে স্ত্রীর জন্য অস্কারের মঞ্চে উপস্থাপক ক্রিস রকের গালে চড় মেরেছিলেন, সেই স্ত্রীর সঙ্গেই এবার তার বিচ্ছেদের গুঞ্জন ওঠেছে। শুক্রবার এই গুঞ্জনের খবর ছেপেছে মার্কা। ধারণা করা হচ্ছে, বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করতে শিগগিরই স্ত্রী জ্যাডা পিঙ্কেটের সঙ্গে একটি আইনি লড়াইয়ে অবতীর্ণ হতে যাচ্ছেন উইল।

অস্কারের মঞ্চে স্ত্রীকে কৌতুক করলে উপস্থাপক রকের গালে চড় মারার পর দুনিয়াজুড়ে আলোড়ন তুলে ঘটনাটি। এমন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে উইল স্মিথের পক্ষে-বিপক্ষে অসংখ্য মানুষ মতামত প্রকাশ করতে শুরু করেন। কড়া ব্যবস্থা নেয় অস্কারের আয়োজক কমিটিও। সিনেমা জগতের সবচেয়ে বড় ও সম্মানজনক এই অনুষ্ঠানে উইল স্মিথকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়।

তবে, ঘটনাটি এক মাস পেরিয়ে যেতে না যেতেই উইল স্মিথ ও জ্যাডা পিঙ্কেট দম্পতির বিচ্ছেদ গুঞ্জনটি এখন আলোচনার কেন্দ্রে চলে এসেছে। মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, যদি এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন সত্যি হয়, তবে উইল স্মিথের সম্পদের একটি বড় অংশ পেতে যাচ্ছেন জ্যাডা পিঙ্কেট। গুঞ্জন সম্পর্কে বলা হয়েছে, হিট ম্যাগাজিনে উইলের ‘চড়কাণ্ড’ নিয়ে পিঙ্কেটের শীতল প্রতিক্রিয়া এবং এক্ষেত্রে স্বামী উইলের প্রতি তার সমর্থনের অভাব বিচ্ছেদ জল্পনাকে উসকে দিয়েছে। তবে, দুই পক্ষ থেকেই বিচ্ছেদের বিষয়ে নিশ্চিত কোনো তথ্য দেয়া হয়নি। ব্যপারটি এখনও গুঞ্জনের পর্যায়ে থাকলেও, দিন যতো যাচ্ছে গুঞ্জন যেন ততই বাড়ছে।

হিট ম্যাগাজিনের একটি সূত্র মার্কাকে জানিয়েছে, উইল-জ্যাডা দম্পতির মধ্যে কয়েক বছর ধরেই ঝামেলা চলছে। ব্যপারটি বর্তমানে এমন অবস্থায় আছে যে, তাদের কথা-বার্তা প্রায় বন্ধ হয়ে গেছে। তাদের মধ্যে বিচ্ছেদের উত্তেজনা ক্রমেই বাড়ছে।

উইল স্মিথ ও জ্যাডা পিঙ্কেট প্রায় ২৫ বছর ধরে সংসার করছেন। এই সংসারটি ভেঙে গেলে অবধারিতভাবে উইল স্মিথের সম্পদের অর্ধেক পাবেন জ্যাডা। বর্তমানে উইল স্মিথের প্রায় ৩৫০ মিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

এই হিসেবে বিচ্ছেদ হলে জ্যাডা পিঙ্কেট প্রায় ১৭৫ বিলিয়ন ডলার পেতে যাচ্ছেন। এ ছাড়া বর্তমানে জ্যাডা পিঙ্কেটেরও প্রায় ৫০ মিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

তবে এই সবকিছুকেই এখনও সম্ভাব্য হিসেবেই ধরা হচ্ছে। এটাও ধারণা করা হচ্ছে যে, স্মিথ এবং পিঙ্কেট হয়তো এমন একটি আইনি লড়াইয়ে লিপ্ত হবেন, যা অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের চেয়েও বড় হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.

x