আব্দুর রহমান রাসেল,রংপুর ব্যুরোঃ বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি বলেছেন, আগামী দিনে তোমরা মানুষের মত মানুষ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা রইল তোমাদের কাছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি আছেন বলেই আজকে তোমাদের বিনামূল্যে বই দিচ্ছে, পাশাপাশি উপবৃত্তি দেওয়া হচ্ছে। দেশের জন্য সব সময় চিন্তা করেন বলেই সব কিছু সম্ভব হয়েছে। আপনারা সবাই প্রধানমন্ত্রী,র জন্য দোয়া করবেন

তিনি আরও বলেন, আগমী দিনে তোমরাই হবে তারুণ্যের অহংকার। আজকে যারা উপহার পেয়েছো তারাসহ সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলছি উপহার পেলেই হবে না ভালো ভাবে মনোজগ দিয়ে লেখা পড়া করতে হবে । আগামী দিনে দেশকে রক্ষা করার দায়িত্ব তোমাদেকেই নিতে হবে। এজন্য মানুষের মত মানুষ হয়ে বাংলাদেশকে এগিয়ে নিতে সঠিক ভূমিকা রাখবে।

আজ সোমবার সন্ধায় পীরগাছার উপজেলার এস এস সি ও দাখিল পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। ৬ নং তাম্বুলপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিজয়ী ৬১ জন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি।

এসময় তাম্বুলপুর ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ মুকুল এর সভাপতিত্বে সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও ইউপি সদস্য উপস্থিত ছিলেন। এতে বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি এমপি,কে ক্রেষ্ট তুলে দেন ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ মুকুলসহ শিক্ষার্থীবৃন্দ৷

এদিকে,রংপুর অঞ্চলে আগামী ছয় থেকে এক বছরের মধ্যে গ্যাস আসার কাজ সম্পন্ন হবে। ইতোমধ্যেই আমাদের সাথে রাজধানীর অনেক বড় বড় ব্যবসায়ী ও শিল্প কলকারখানার মালিকরা যোগাযোগ করছেন। তারা এই অঞ্চলে কলকারখানা করার জন্য এলাকা পরিদর্শনে আসছেন এবং পরিকল্পনা করছেন। এই সবকিছুই হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য।

সোমবার দুপুরে পীরগাছা উপজেলা হলরুমে দলের নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন স্থানীয় সাংসদ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত সভায় উপজেলার ৮১ টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক পদে ৫৬১ জন প্রার্থীর উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আওয়ামীলীগের প্রান ভোমরা হচ্ছে এই তৃনমুলের নেতা কর্মীরা। পদ না পেলেও দলের এবং দেশের জন্য স্বাধীনতার পক্ষে থেকে কাজ করতে হবে এটা আমাদের সকলের দায়িত্ব। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতাকর্মীদেরকে সততার সাথে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

বাণিজ্যমন্ত্রী নিজ আসনের নেতা কর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, বিএনপির জামায়াত বরাবরেই মিথ্যাচার করেই যাচ্ছে। তাদের এই মিথ্যাচারের জবাব দেশের দৃশ্যমান উন্নয়নের চিত্র তুলে ধরে দিতে হবে। আজ আমাদের দেশ উন্নয়নে চক চক করছে। যোগাযোগ ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন এখন দৃশ্যমান। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। তা নাহলে এই দেশ রাজাকার আলবদরে পরিনত হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল, পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মজনু মিয়াসহ ৯ টি ইউনিয়নে নেতৃবৃন্দ ও ৮১ ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক প্রার্থীরা।

এর আগে বাণিজ্যমন্ত্রী পীরগাছা উপজেলার দেউতি কলেজ হলরুমে ব্যাবসায়ীদের সংগঠন ‘ঢাকা ইউনাইটেড বিজনেস ক্লাব’ এর দেয়া শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করেন। এবং পীরগাছা থানায় গ্রাম পুলিশদের মাঝে কম্বল বিতরণ শেষে রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x