রংপুর ব্যুরোঃ পাওয়ার লিফটিং খেলা বিশে^র বিভিন্ন দেশে অনেক বেশি জনপ্রিয় হলেও বাংলাদেশে তেমন মানুষ জানে না। ঢাকা চট্টগ্রামসহ কয়েকটি জেলায় এই খেলা হলেও রংপুরে অনুষ্ঠিত হতো না। কয়েক বছর থেকে এই পাওয়ার লিফটিং খেলার আয়োজন করে আসছে দি এস আর ফিটনেস ওয়ার্ল্ড জীমের পরিচালক মো. সোহেল রানা। তারি ধারাবাহিকতায় এবছরও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় দি এস আর ফিটনেস ওয়ার্ল্ড জীম রংপুরের আয়োজনে বঙ্গবন্ধু পাওয়ার লিফটিং চ্যাম্পিয়ন খেলার অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার দুপুরে রংপুর শেখ রাসেল ইনডো স্টোডিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম, দি এস আর ফিটনেস ওয়ার্ল্ডের পরিচালক মো. সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিল মো. তৌহিদুল ইসলাম, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিল মো. রফিকুল আলম, প্রাইম ক্যাবল নেটওয়ার্কের পরিচালক মো. গোলাম রব্বানী বিপ্লব, বাংলার চোখ এর চেয়ারম্যান তানভীর হোসেন আশরাফী।

খেলায় মিস্টার রংপুর হন ৬ জন। ৫০ কেজির ক্যাটাগতিরে মো. ফাহিম ইসলাম, ৬০ কেজি ক্যাটাগতিরে প্রান্ত, ৭০ কেজি ক্যাটাগরিতে আবির, ৮০ কেজি ক্যাটাগরিতে মো. শাহাদাত হোসেন, ৯০ কেজি ক্যাটাগরিতে মো. সোহেল রানা, ১০০ কেজি ক্যাটাগরিতে মো. মাহাদী শুভ চ্যাম্পিয়ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x