Friday , 29 March 2024
শিরোনাম

রাঙ্গুনিয়া আগুনে পুড়ল মাটির ঘর

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম-রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি।

রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়েছে একটি মাটির বসতবাড়ি।
সোমবার(৬জুন) বিকাল ৪.৩০মিনিটের সময়
উপজেলার ইসলামপুর ১নং ওয়ার্ড হোদারপাড় ফুলতল এলাকায় এঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ঘরটি ছিল এলাকার মৃত বাদশার। ঘরে থাকতেন মৃত বাদশা’র স্ত্রী ও তার মৃত ছেলের বউ।
শাশুড়ী ফরিদা বেগম বলেন-আমার শরীর খারাপ লাগছিল তাই শুয়ে আছি আর ছেলে বউ জোসনা ক্ষেতে কাজ করছিল। হঠাৎ দেখি রান্না ঘর থেকে প্রচুর ধৌয়া বের হচ্ছে মুহুর্তে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। আমার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসেন।

ইসলামপুর ১নং ওয়ার্ড ইউপি সদস্য আরফাত হোসাইন বলেন- তাদের রান্না ঘর থেকে আগুনের সূত্র পাত হয়ে মুহুর্তের মধ্যে ঘরটি পুড়ে গেল। আগুন দেখে স্থানীয়রা নিকটস্থ কাউখালি উপজেলা ফায়ারসার্ভিসকে কল দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও সব পুড়ে গেছে। আমি গিয়ে ঘরটি পরিদর্শন করে আসছি। ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তাদের।

কাউখালী উপজেলা ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে সব পুড়ে গেছে। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। আনুমানিক সব মিলে মোট তাদের ৫লক্ষাধিক টারার ক্ষয়ক্ষতি হয়েছে।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x