ইসমাইল আশরাফ ,উত্তরা, ঢাকা।।

সাফল্যের সিঁড়ি বেয়ে একের পর এক সুনাম অর্জন করে চলছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় আজ ২০/০৯/২২ইং রাত আনুমানিক ৮.৪০মিনিটে তিন হাজার পিস ইয়াবাসহ পেশাদার দুই ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন তরিকুল ইসলাম (৩৭) ও আল-আমীন (২৫)।

উত্তরা পশ্চিম থানার এসআই নিয়াজ মোহাম্মদ শরীফ মাদকের এই বিশাল চালান আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি ‘বাংলা ৫২ নিউজ’ কে জানান- গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা ৯নং সেক্টর আবদুল্লাহপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পাকা রাস্তায় তাদের আটক করা হয়। এসময় তরিকুল ইসলামের কাছে একটি মোবাইল বক্সের ভেতর থাকা দুই হাজার নীলাভ সবুজ রঙ্গের ও আল-আমীনের প্যান্টের পকেট থেকে এক হাজার গোলাপি রঙের ইয়াবা নামক মাদক পাওয়া যায়। উভয়ই পালানোর চেষ্টা করলেও আমার সঙ্গীয় এসআই কাঞ্চন রায়হান ও এএসআই দুলাল উদ্দিনের সহায়তায় তাদের ধরতে সক্ষম হই। আটককৃত মাদকের আনুমানিক মূল্য ৯লক্ষ টাকা বলে তিনি জানান।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী তরিকুল ইসলামের বাড়ি যশোর কোতোয়ালি এবং আল-আমীনের বাড়ি বাগেরহাট জেলার রামপাল থানায়। আসামিদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল বলে জানা যায়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি এজাহার দায়ের করা হয়।

উত্তরাবাসী মনে করেন- উত্তরার বিভিন্ন সেক্টরে মাদকমুক্ত করার পিছনে উত্তরা পশ্চিম থানা পুলিশের অবদান অতুলনীয় ও প্রশংসার।।

Leave a Reply

Your email address will not be published.

x