Tuesday , 23 April 2024
শিরোনাম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ১০১৪ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবাসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, কুমিল্লা জেলা হতে দুইটি মাইক্রোবাসে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দলটি র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগীতায় অদ্য ১৪ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক সকাল ০৭:৩০ ঘটিকা হতে ০৯:১৫ ঘটিকা পর্যন্ত রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল, শনির আখড়া ও গোলাপবাগ এলাকায় তিনটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০,৪২,০০০/- (ত্রিশ লক্ষ বিয়াল্লিশ হাজার) টাকা মূল্যের ১০১৪ (এক হাজার চৌদ্দ) বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হেলাল (৩৮), ২। মোঃ শাজাহান খন্দকার (৩৭) ও ৩। মোঃ ছোটন (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০২টি মাইক্রোবাস ও ০৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মাইক্রোবাসযোগে সীমান্তবর্তী জেলাসমূহ হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

প্রেমের টানে বান্ধবীকে বিয়ে করতে টাঙ্গাইলে ছুটে গেলেন কিশোরগঞ্জের তরুণী!!!!!!

টাঙ্গাইলের গোপালপুরের এক তরুণীর সঙ্গে ফেসবুকে পরিচয় হয় কিশোরগঞ্জের এক তরুণীর। সেই পরিচয় থেকে তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x