আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।
 এ উপলক্ষে এদিন বিকেলে চাপোর-পার্বতীপুর স্কুল মাঠে   স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক গোলাম দোস্তগীর বিপ্লবের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন  উপজেলা আ’ লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সইদুল হক। গেস্ট অব অনার  ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’ লীগের সহ -সভাপতি সেলিনা জাহান লিটা। উদ্বোধক  ছিলেন জেলা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপোলো। ‌‌
প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা  আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, উপজেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সাধারণ সম্পাদক আরথান আলী। আরো বক্তব্য দেন- স্বেচ্ছাসেবক  লীগের সহ-সভাপতি ইসাহাক আলী ও আযহারুল ইসলাম, লেহেম্বা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক এম এ মমিন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সায়েদা উম্মুল খায়ের, সহ-সভাপতি শাহনেওয়াজ কাদির চৌধুরী শাকিল ও আরাফাত জামান অপু, সাংগঠনিক সম্পাদক এমদাদ ফরহাদ, এবং স্বেচ্ছাসেবক লীগের শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মাহফুজা বেগম পুতুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নওরোজ কাউসার কানন প্রমুখ।
এছাড়াও সম্মেলনে আ’লীগ,স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মি ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে আরমান কাউসার কাউসার জুয়েলকে সভাপতি ও মুক্তারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে লেহেম্বা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x