আনোয়ারুল ইসলাম,রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে শনিবার (১২ মার্চ)ভোরে থানা পুলিশ অভিযান চালিয়ে ১০টি ভারতীয় গরু উদ্ধার করে। এইসাথে পুলিশ
 ৪ জনকে আটক করে।
জানা গেছে রানীশংকৈল থানা পুলিশের টহলরত একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে রাত থেকে ভোর ৬টা পর্যন্ত উপজেলার মীরডাঙ্গী মধ‍্যপাড়ায় অভিযান চালিয়ে কাশেম আলীর পুত্র আঃ আজিজের বাড়ি থেকে ০৮টি,  ভবানন্দপুর গ্রামের সাদেকুল ইসলাম শুকুরুর বাড়ী থেকে ১টি, এবং মীরডাঙ্গী মহেষপুর গ্রামের আঃ রহমানের পুত্র আবুল খায়েরের বাড়ি থেকে ১টিসহ মোট ১০টি ভারতীয় গরু উদ্ধার করে এবং এ ঘটনায় জড়িত থাকায় ৪ জনকে আটক করে। এইসাথে পুলিশ ওই গরু পরিহনের কাজে ব্যবহৃত একটি নসিমন গাড়ি জব্দ করে।
 আটককৃতরা হলেন উপজেলার চন্দন চহট ধক্করা গট্টি গ্রামের গিয়াস উদ্দীনের পুত্র সাইদুর ইসলাম (৫০), মীরডাঙ্গী মহেষপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র আবুল খায়ের(৩৪), মহেষপুর মধ্য পাড়ার কাশেম আলীর পুত্র আব্দুল  আজিজ(৬৫) এবং বালিয়াডাঙ্গী উপজেলার লালাপুর গ্রামের জামালউদ্দিনেনর পুত্র জাহাঙ্গীর আলম (৪৫)।
রানীশংকৈল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবালের জানান আটককৃত ৪ জনের নামে চোরাচালান আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল (১৩ মার্চ) তাদেরকে জেলা জেল হাজতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x