রানীশংকৈলে  বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচি উদ্বোধন

সারাদেশ
আনোয়ারুল ইসলাম,রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ক্ষুদ্র  ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা কর্মসূচির আওতায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা উপজেলায় শনিবার ১৮ মার্চ বিনামূল্যে বীজ ও সার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে কৃষি অফিস চত্বরে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ  যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব, স্থানীয় এমপি’র প্রতিনিধি উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম ও যুগ্ম আহবায়ক আবু তাহের৷ অতিথি ছিলেন প্রেসক্লাব সভাপতি অধ্যাপক  আনোয়ারুল ইসলাম ও ফারুক আহম্মেদ,সাবেক সভাপতি কুশমত আলী,সহ-সভাপতি হুমায়ুন কবির।
এ ছাড়াও অনুষ্ঠানে দু’ শতাধিক উপকারভোগি কৃষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ। তিনি তার বক্তব্যে কৃষকদেনকে বিভিন্ন তথ্য ও নির্দেশনা দেন। প্রধান অতিথিসহ অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম। উদ্বোধনী দিনে ৬ শতাধিক কৃষকের প্রত্যেককে ৫ কেজি করে উফসী ধানবীজ ও ১০ কেজি করে ডিএপি ও এমওপি সার দেয়া হয়। সংশ্লিষ্ট সূত্রমতে, এ কর্মসূচির আওতায় ৬২০০ কৃষককে বিনামূল্যে উফসি ধানের বীজ ও সার এবং ১২০০ কৃষক কে পাটের বীজ ও সার দেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *