মো. রিয়াজুল হকের দ্বিতীয় বই ‘আল-কুরআনে মোটিভেশন ডিপ্রেশন’ প্রকাশিত হয়েছে। বইটি প্রকাশ করেছে অন্বেষা প্রকাশন। প্রচ্ছদ করেছেন মো. জহিরুল হক। রকমারিসহ বিভিন্ন অনলাইন শপ এবং লাইব্রেরীতে বইটি পাওয়া যাচ্ছে।

বইটি নিয়ে লেখক মো. রিয়াজুল হক বলেন, পবিত্র গ্রন্থ আল-কুরআন মহাসাফল্য লাভের সন্ধান দেয়। এই বইয়ের মোটিভেশন-ডিপ্রেশন দুনিয়ার কোনো অর্জন বা ব্যর্থতা নিয়ে নয়। কারণ দুনিয়ার সবকিছুই নশ্বর, মূল্যহীন। মূলত বইটি পরকালের চিরস্থায়ী অর্জন বা ব্যর্থতার উপর লেখা হয়েছে।

বইটির প্রকাশক অন্বেষা প্রকাশনের স্বত্বাধিকারী মোঃ শাহাদাত হোসেন বলেন, মোটিভেশন ডিপ্রেশন নিয়ে আমাদের মধ্যে প্রচলিত যে ধারণা রয়েছে, এ বইটির মাধ্যমে সেটি পরিবর্তন হবে।

লেখক রিয়াজুল হকের জন্ম গোপালগঞ্জে। মাধ্যমিকে যশোর বোর্ড থেকে বোর্ডষ্ট্যান্ড করেন। খুলনা বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ, এমবিএ সম্পন্ন করেন এবং এমবিএ’তে প্রথম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেন। ২০১০ সালে কেন্দ্রীয় ব্যাংকে সহকারী পরিচালক পদে কর্মজীবন শুর করেন। বর্তমানে যুগ্ম পরিচালক পদে কর্মরত আছেন। গত অর্ধযুগে তার লেখা পাঁচ শতাধিক কলাম বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা ও অনলাইন পোর্টালে প্রকাশিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x