মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে গরীব ও অসহায় ১২পরিবারকে ঘর নির্মাণ করার জন্য ৩৬বান টেউটিন প্রদান করেছে রোটারি ক্লাব অব বান্দরবান। ১৪ মার্চ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে রোটারি ক্লাব অব বান্দরবান এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সুবিধা বঞ্চিত ১২পরিবারের হাতে এই টেউটিন প্রদান করেন।
এসময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মো:শেখ ছাদেক, রোটারি ক্লাবের গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো.শফিকুর রহমান, রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান মো: মহিউদ্দিন (পিএইচএফ), রোটারী ক্লাব অব বান্দরবানের সেক্রেটারী রোটারিয়ান তরুণ কান্তি দাশ,রোটারিয়ান আনিসুর রহমান সুজন (এম,এইচ,এফ), রোটারিয়ান মোঃখলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান মোঃ ফারুখ আহম্মেদ চৌধুরী (পিএইচএফ),রোটারিয়ান সুজন চৌধুরী সনজয়সহ রোটারী ক্লাব অব বান্দরবানের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রোটারি ক্লাবের গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী বলেন,গরীব ও অসহায়দের পাশে থেকে রোটারী ক্লাব অব বান্দরবান যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়। সামাজিক ও উন্নয়নমুলক বিভিন্ন কাজসহ করোনা আর লকডাউনে গৃহবন্দীদের খাবারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী প্রদান করে বান্দরবানের অসহায় ও গরীব জনসাধারণের পাশে রয়েছে রোটারি ক্লাব। আগামীতে এই ধরণের কল্যাণমুলক কাজ করে যেতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করতে হবে। অনুষ্ঠানে গরীব ও অসহায় ১২পরিবারকে ঘর নির্মাণ করার জন্য প্রতি পরিবারকে ৩ বান্ডিল করে টেউটিন প্রদান করে আয়োজকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x