#অদ্য ১৬ জুন ২০২২ খ্রিঃ আনুমানিক রাত ১২:৩৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৮৫ পুরিয়া (৫১ গ্রাম) হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সাহেব আলী (২৫) ও ২। মোঃ সুমন(২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ- ১,৩০০/- (এক হাজার তিনশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া গত ১৫ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ১৯:৩৫ ঘটিকা হতে ২০:৩৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইশুরিয়া ও তেঘরিয়া এলাকায় দুইটি অভিযান পরিচালনা করে ১৯২ পুরিয়া (৩৫ গ্রাম) হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আজিজুল (৩০) ও ২। সিফা (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ- ২,১১০/- (দুই হাজার একশত দশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x