গত ১৯ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক বিকাল ১৬:৩৫ ঘটিকা হতে ১৭:০৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০২ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম সুদর্শন চৌধুরী (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ৯০০/- (নয়শত) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক বিকাল ১৭:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন সিরাজদীখান বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। গোলাম মোঃ মোস্তফা ঢালী (৩৯) ও ২। মোঃ জাকির হোসেন (৫৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও মাদক বিক্রিত নগদ- ৩,৪৮৬/- (তিন হাজার চারশত ছিয়াশি) টাকা জব্দ করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক রাত ২১:২৫ ঘটিকা হতে ২২:০৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩৭৫ পুরিয়া (৬০ গ্রাম) হেরোইন ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আল আমিন (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, সিরাজদীখান ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা, হেরোইন ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x