অদ্য ১৭ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার সূত্রাপুর থানাধীন সদর ঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ স্বপন বেপারী (৫৫), ২। মোঃ রাসেল (৪৮) ও ৩। মোঃ আল আমিন (২৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি প্লাস্টিকের হাতলযুক্ত স্টীলের চাকু ও ০১টি এন্টিকাটার উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ১৬ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন খোলামোড়া ঘাট এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সাব্বির হোসেন (২১) ও ২। মোঃ সাগর মিয়া (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি প্লাস্টিকের হাতলযুক্ত স্টীলের চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ সূত্রাপুর ও কামরাঙ্গীরচরসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল ।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক ছিনতাই মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x