অদ্য ২৩ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ মোড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৮০ (চারশত আশি) পিস ইয়াবা ট্যাবলেটসহ  ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আরমান খান (২৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ২২ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন স্টাফ কোয়ার্টার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ দুলাল (৫২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২ কেজি গাঁজা ও ১২৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা উত্তরপাড়া দারুস সালাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রবিন মৃধা (২৯) ও ২।  মোঃ হাসিব খান (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, ডেমরা ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x