রাজধানীর লালবাগ এলাকায় এক কলেজ ছাত্রীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণের ঘটনায় করা মামলায় ৩ আসামির ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলেন- বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী মনির হোসেন শুভ, আল আমিন ওরফে বিল্লাল ও সবুজ।

এ মামলার আরেক আসামি ডালিয়া আক্তার ওরফে দিনার (২৭) রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

লালবাগ থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার হেলাল উদ্দিন জানান, গত রাতে লালবাগ এলাকা থেকে দিনাকে ধর্ষণে প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, মামলার ৪ আসামিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত ৩ আসামির ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন এবং দিনার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারের বরাতে ওই পুলিশ কর্মকর্তা বলেন, গত ১২ ফেব্রুয়ারি ওই কিশোরী পটুয়াখালী থেকে সদরঘাটে আসলে শুভ তাকে দিনার বাড়িতে নিয়ে যায়, সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরের দিন তাকে মুগদায় আল আমিনের বাড়িতে নিয়ে যাওয়া হয় যেখানে শুভ ও অন্য দুই যুবক তাকে ধর্ষণ করে।

এর আগে ওই কিশোরী পুলিশকে জানান, তাকে ১২ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত আটকে রাখা হয়েছিল, জোর করে মাদক সেবন করানো হয়েছিল এবং সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়েছিল। ১৬ ফেব্রুয়ারি ওই কিশোরীকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ফেলে রেখে গেলে সেখানে এক নারী পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ৪ জনকে আসামি করে লালবাগ থানায় মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

x