লালমনিরহাট প্রতিনিধিঃ গানের সাথে নেচে লালমনিরহাটের হাজারো দর্শক মাতিয়ে তুলেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। তিনি গত শনিবার সন্ধ্যায় শহরের মিশন মোড় এলাকায় লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান এঁর সংবর্ধনা অনুষ্ঠানে স্টেজ শো’তে অংশ নেন। এসময় তিনি ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন।

দর্শকপ্রিয় নায়িকা অপু বিশ্বাস প্রায় এক দশকের ক্যারিয়ারে ভারতের কলকাতা ও বাংলাদেশ মিলে উপহার দিয়েছেন শতাধিক ছবি। এরমধ্যে বেশিরভাগ ছবিই ব্যবসা সফল।

উত্তর সীমান্ত জেলা লালমনিরহাটে প্রথমবারের মতো অপু বিশ্বাসের স্টেজ পারফর্ম’এ মুগ্ধ হয়েছেন দর্শক। অপু মঞ্চে উঠলেই করতালি দিয়ে স্বাগত জানায় দর্শকরা। এসময় অপু বিশ্বাস বলেন, ‘আমাকে পেয়ে আপনাদের কেমন লাগছে? চিৎকার করে আমার নাম শুনতে চাই। যখন যে এলাকায় যাই, তখন দর্শকরা আপন করে নেয় এতেই আমি বুঝতে পারি যে দর্শকের জন্য আমি কেমন কাজ করেছি। তাদের জন্য ভালো কিছু ছবি উপহার দিতে পেরেছি। এটি আমার বড় প্রাপ্তি। আমার বেশি কিছু চাওয়ার নেই শুধুমাত্র সবার আশীর্বাদ নিয়ে বেঁচে থাকতে চাই’।

জানা যায়, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান টানা তৃতীয় বার জেলা পরিষদ চেয়ারম্যান হয়েছেন।‌ তাকে সংবর্ধনা দেওয়ার জন্য ওই আয়োজন করা হয়। অনুষ্ঠানে ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস ও ডলি সায়ন্তনীসহ অনেক দর্শকপ্রিয় শিল্পীদের আমন্ত্রণ জানানো হয়।

লালমনিরহাট পৌরসভা কর্তৃক আয়োজিত জমকালো এ অনুষ্ঠানে পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, লালমনিরহাট কালেক্টরেট মাঠে বাণিজ্য মেলা হওয়ার কারণে স্টেশন রোডে ওপেন কনসার্ট করা হয়েছে। তিনি বলেন, বরাবরই এই এলাকায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের নির্বাচন করেছেন। তিনি লালমনিরহাট সদর আসনে সংসদ সদস্য থাকলেও জনগণের জন্য কাজ করে করে চলেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান। তাই জনগণ তাঁকে আগামীতে এমপি হিসেবে দেখতে চায় বলেও তিনি জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, রংপুর গ্রুপের পরিচালক রবিন খানসহ স্থানীয় আওয়ামিলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x