ঢালিউডের এক সময়ের সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। তাদের সিনেমা মানেই ছিল দর্শকদের বাড়তি উন্মাদনা। কিন্তু হঠাৎ অভিনয় বিরতিতে চলে যান অপু। আবারও ধীরে ধীরে সিনেমায় সরব হচ্ছেন এই অভিনেত্রী। জুটি বাঁধছেন একাধিক নায়কের সঙ্গে।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার বেশ কয়েকটি সিনেমা। সেই তালিকায় আছে ‘ঈশা খাঁ’। আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় আছে। সিনেমাটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা ডিএ তায়েব। অন্যদিকে তিনি কাজ কারছেন ওপার বাংলার সিনেমায়ও। এ মুহূর্তে নতুন ছবির প্রচারে আছেন কলকাতায়।

বেকারত্বকে কেন্দ্র করেই ‘শর্টকাট’ সিনেমার গল্প লিখেছেন নচিকেতা চক্রবর্তী। এ সিনেমার মুখ্য চরিত্রে অপু বিশ্বাস। সিনেমার প্রচারে এসে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন তিনি। ভারতীয় গণমাধ্যমের একটি প্রশ্নের উত্তরে অপু জানান তিনি ট্রোলিং পছন্দ করেন।

 

তিনি বলেন, আমি উপভোগ করি। ট্রোল না হলে বরং ভালো লাগে না। মানুষের মাঝে থাকা যায় না। তবে আমি খুব কম ট্রোল হয়েছি। মানুষের জীবনের নিজস্ব একটি যাত্রাপথ থাকে। তা কখনো ‘পজিটিভ’ হয় কখনো বা ‘নেগেটিভ’। তাই ট্রোলিং আমার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা কোনোদিনই আমাকে প্রভাবিত করে না।’

অন্যদিকে জীবনের যাত্রাপথে কোন ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা— সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

এদিকে এই সিনেমাটি ছাড়াও অপু বিশ্বাস অভিনীত ওপার বাংলার ‘আজকের শর্টকাট’ সিনেমাটি আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তির প্রস্তুতি চলছে। এ সিনেমাটির মাধ্যমে কলকাতার সিনেমায় যাত্রা শুরু হচ্ছে এই নায়িকার। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন।

জানা গেছে, গত ১৭ আগস্ট থেকে ভারতের বিভিন্ন টিভি ও পত্রিকা অফিসে ঘুরে বেড়াচ্ছেন অপু। এছাড়াও ২০২১-২২ অর্থবছর ‘লাল শাড়ি’ শিরোনামের একটি সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

x