Friday , 29 March 2024
শিরোনাম

শাহজাদপুরে শিশু ধর্ষণের অভিযোগ

রাম বসাক, শাহজাদপুর,সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুরে এক শিশু ছাত্রীকে (৬) ধর্ষণের অভিযোগ উঠেছে হাসান (১৮) নামের এক যুবকের বিরুদ্ধে। রবিবার (১৪ মে) বিকালে উপজেলার গাড়াদহ ইউনিয়নের পুরান টেপরী গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই শিশু বর্তমানে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার পর থেকে হাসানসহ পরিবারের সবাই পলাতক রয়েছেন। ভুক্তভোগী শিশু স্থানীয় একটি ব্রাক স্কুলে শিশু শ্রেণির ছাত্রী। অপরদিকে, অভিযুক্ত হাসান গাড়াদহ ইউনিয়নের পুরান টেপরী গ্রামের মো. মোস্তফার ছেলে।

ওই শিশুর মা জানান, রবিবার বিকালে হাসানের বাড়ির সামনে আমার মেয়ে খেলছিল। কিছুক্ষণ হাতে আম নিয়ে সে বাড়ি ফেরে। তাকে অসুস্থ দেখে পরিবারের সদস্যরা কি হয়েছে জানতে চাইলে, তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা পরিবারকে জানায়।

শিশুটির পিতা জানান, ঘটনার পর গ্রাম প্রধানরা আমাকে থানায় যেতে দেয়নি। পরে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি জানালে, সে সোমবার সকালে এসে বিচার করে দেবে বলে জানিয়েছিলেন। এসময় তিনি তার মেয়েকে যে ধর্ষণ করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এদিকে খবর পেয়ে রবিবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান।

এবিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, ‘শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এবং এই ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারের অভিযান চলছে।

Check Also

রিয়াদে ব্যাচ ৯৫/৯৭এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম সৌদি আরব প্রতিনিধি “ব্যাচ ৯৫-৯৭ এর রিয়াদের উদ্যোগে হারা হোটেল গার্লফ টলেডো রেস্টুরেন্টে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x