রাম বসাক, শাহজাদপুর (সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ গতকাল মঙ্গলবার বিকেলে শাহজাদপুরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মজয়ন্তী পালন উপলক্ষে আয়োজিত ৩ দিনব্যাপী অনুষ্ঠানমালার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সিরাজগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত এবং সিরাজগঞ্জের জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত কবি গুরুর স্মৃতি বিজড়িত শাহজাদপুর রবীন্দ্র কাছারি বাড়ি অডিটোরিয়ামে গতকালের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ,এইচ,এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, রবিবা’র ভিসি প্রফেসর ড. মো: শাহ আজম, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল হামিদ লাবলু প্রমূখ। বক্তারা কবি গুরুর সাহিত্যাবলী ও তার বহুমূখী প্রতিভার ওপর আলোকপাত করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এদিন সকাল ৯টা থেকে শুরু করে রাত্রি সাড়ে ৯টা পর্যন্ত নৃত্য, আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x