#সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে অপহরণচেষ্টার ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে এ ঘটনায় মূল হোতা ট্যারা হাবিব ও জেহাদুল ইসলাম জেহাদ এখনও ধরাছোঁয়ার বাইরে।

গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার সকালে পটুয়াখালীর মহিপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর উত্তর ‍আমানতগঞ্জ এলাকার মৃত আব্দুল বারেক সিকদারের ছেলে মামুন সিকদার, আব্দুল বারেক হাওলাদারের ছেলে নুরুল মোমেন ও নগরীর নথুল্লাবাদ এলাকার মৃত আজিজ খানের ছেলে মাহমুদ। এর আগে গ্রেপ্তার হয় মুমীতু কমিউনিটি সেন্টারের মালিক মামুন মল্লিক।

পুলিশ জানায়, সাংবাদিক অপুকে অপহরণচেষ্টার ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়। এরপর ভিডিও ফুটেজ ও বিভিন্ন সূত্র ধরে অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে আজ শুক্রবার সকালে পটুয়াখালীর মহিপুরে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার মনজুর রহমান জানিয়েছেন, আসামিরা দাবি করেছেন, মুমীতু কমিউনিটি সেন্টারের মালিক মামুন মল্লিক দৈনিক সময় সংবাদ নামে একটি পত্রিকার সাইনবোর্ড লাগিয়েছিলেন তার ভবনের সামনে। সেটি নিয়ে সাংবাদিক অপুর সাথে কথাকাটাকাটি হয় মামুনের। সেজন্য অপুকে হেনস্তা করতে মামুন নির্দেশ দেন জেহাদ ও হবিবকে। তবে বিষয়টি পুরো তদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না।

উল্লেখ্য, গত ২৯ মে মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে থেকে যাওয়ার সময় অপুকে অপহরণচেষ্টা চালায় একদল সন্ত্রাসী। এ সময় অপু দৌড়ে রক্ষা পান। ওইদিন রাতে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন অপু। এরপর আসামিদের গ্রেপ্তারে সাংবাদিক মহল থেকে শুরু করে সকল স্তরের মানুষ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে।

Leave a Reply

Your email address will not be published.

x