শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান। বাঁহাতি অলরাউন্ডারকে রেখেই টেস্টের একাদশ সাজাবে বাংলাদেশ দল।

শনিবার (১৪ মে) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। স্বস্তিত হাসি নিয়ে মুমিনুল বলেন, ‘সাকিব ভাই খেলবে ইনশাআল্লাহ।’

দুটি টেস্ট খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল ।১৫ মে হবে সিরিজের প্রথম ম্যাচ, দ্বিতীয় ও শেষটি শুরু হবে আগামী ২৩ মে। এই সিরিজের প্রথম ম্যাচের জন্য গত ৮ মে থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তবে ছুটিতে থাকায় সাকিবের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ১১ মে।

তবে ১০ মে দেশে ফেরার পর দলের সঙ্গে যোগ দেওয়ার আগে তার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় ফল পজিটিভি আসে। এতে চট্টগ্রাম টেস্টে তার খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে যায়। কিন্তু শুক্রবার অর্থাৎ ১৩ মে পরবর্তীতে আবার পরীক্ষা করা হলে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

বিসিবির তথ্য অনুযায়ী শারীরিকভাবে টেস্ট খেলার মতো ফিট থাকলে ১৫ মে প্রথম টেস্টেই পাওয়া যাবে সাকিব আল হাসানকে। শুক্রবার দলের সঙ্গে যোগ দিয়ে শনিবার ব্যাটিং অনুশীলন করেছেন। তার ব্যাটিংয়ের ধরণ দেখে ইতিবাচক মনে হয়েছে টিম ম্যানেজমেন্টের।

Leave a Reply

Your email address will not be published.

x