সিরাজদিখানে আল কদমী (র:) ১১৩ তম ওফাত শরীফ পালিত । 

স্টাফ রিপোর্টার :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বঙ্গ আসামের তরিকতের চাঁদ মুহিউল কুলুব মাহবুবে রহমানী ইমামুত তরিকত হযরত শাহ সূফী সৈয়দ মাওলানা আমজাদ আলী আল হাসানী আল কদমী (র:) এর ১১৩তম ওফাত শরীফ উদযাপন করা হয়েছে। উপজেলার শেখরনগর ইউনিয়নের উত্তর পাউসার গ্রামে দরবারে শাহে কদমী পাউসার শরীফে গতকাল শুক্রবার ফজরের নামাজের পর থেকে গদিনশীন মোতোয়ালী আওলাদে রাসূল শাহ সূফী সৈয়দ মাওলানা আ.হ.ম. মাহবুব উল্লাহ আল হাসানী আল কদমীর নেতৃত্বে দেশ বিদেশের শত শত ভক্ত আশেকান মুরিদানদের নিয়ে দরবার শরীফে জিকির আজকার ও মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে দিনটি পালিত হয়।

শনিবার বাদ ফজর নামাজ শেষে বিশ্ব মুসলিমদের জন্য শান্তি ও করোনা ভাইরাসের মহামারি থেকে মুক্তি কামনা করে বিশেষ দোয়ার মধ্য দিয়ে মাহফিলের সমাপ্তি হয়। আওলাদে রাসূল হযরত শাহ সুফী সৈয়দ মাওলানা আ.হ.ম. মাহবুব উল্লাহ আল হাসানী ওয়াল হুসাইনী আল ক্বদমী বলেন, দুনিয়ার মানুষ আজ বড় পেরেশান অবস্থায় আছে।  মহান আল্লাহর পক্ষ থেকে বড় বড় গজব আমাদের উপর আসছে। কেনইবা আমরা ক্ষতিগ্রস্ত হব না, যতই দিন যাচ্ছে ততই আমরা রাব্বুল আলামিনের ইবাদত থেকে দূরে সরে যাচ্ছি।

আল্লাহ ও দয়াল নবীর (সাঃ) মহব্বত আমাদের অন্তর থেকে সব মুছে যাচ্ছে। তাই তিনি সকল আশেকানগণকে অনুরোধ করেন পাঁচ ওয়াক্ত নামায আদায় করতে হবে। আল্লাহর ইবাদত সঠিকভাবে পালন করতে হবে। বেশি বেশি জিকির করতে হবে। আউলিয়া কেরামগণকে ভালবেসে রাসূলের (সাঃ) মহব্বতে আল্লাহর দয়া, নেয়ামতের জন্য মাফ চাইতে হবে। মহান আল্লাহ রাব্বুল আলামিন সারা দুনিয়ার মানুষকে বিষাদ গজব মহামারি থেকে হেফাজত করুন। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x