এইচ. আই লিংকন, মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের সিরাজদিখানে ঝুড়ি খালের উপর ১৩  মিটার দৈর্ঘ ব্রিজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে। দুযোর্গ ব্যবস্থপনা অধিদপ্তরের বরাদ্ধকৃত  ব্রিজটির কাজের ব্যয় ধরা হয়েছে ৭২ লক্ষ ৩৬ হাজার ৩ শ ৫৯ টাকা ।

শনিবার (১১জুন) দুপুরে উপজেলার শেখরনগর ইউনিয়নের ফইনপুর এলাকায় ঝুড়ি খালের উপর ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন মুন্সীগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য মাহি বি চৌধুরী । এর আগে এম পি মাহি বি চৌধুরী উপজেলার  রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনে ১০৫ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও চারতলা ভিক্তিবিশিষ্ট একাডেমিক ভবনের প্রথম তলার (কোড-৭০১৬) উদ্বোধন করেন।  অনুষ্ঠনে  উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মো. তাহিয়াত হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মো. শরীফুল আলম তানভীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ,বিকল্প যুব ধারা কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু,সিরাজদীখান উপজেলা বিকল্প ধারা আহবায়ক শাহ আলম আলমাস, কোলা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মিন্টু, উপজেলা যুবধারার যুগ্ন আহবায়ক মিজানুর রহমান চন্দন,ইলিয়াস হোসেন শাওন প্রমুখ । তবে অনুষ্ঠানে দেখা যায়নি  উপজেলা আওয়ামীলীগের কোনো প্রতিনিধিকে । দাওয়াত ও রায় বাহাদুর শ্রীনাথ ইনস্টিটিউশনের এডহাক কমিটি নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী  ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেস ক্ষোভ প্রকাশ করে বলেন, আয়োজকরা আমাদের সাথে কোন পরামর্শ না করেই অনুষ্ঠান করেছে । এই জন্য ওই ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি , সাধারন সম্পাদকসহ অনেকেই যায়নি ।

শেখরনগর ইউপি চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল বলেন, আমরা  অনুষ্ঠানে আমন্ত্রন পেয়েছি না পাওয়ার মতই । আমন্ত্রন পত্রে তারা আমার নাম দিয়েছে আমাকে জিজ্ঞেসও করেনি । আমার ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদকসহ অঙ্গ সংগঠনের  কেউ ছিল না ।  বিষয়টি খুবই দুঃখজনক। এডহক কমিটির সভাপতি আনোয়ার হোসেন মৃধা বলেন,আমরা দাওয়াত করেছি,কাডে তাদের নামও দিয়েছি  কিন্তু কেন আসল না তা জানিনা ।

Leave a Reply

Your email address will not be published.

x