স্টাফ রিপোর্টার :

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাদক সেবন করে (গাঁজা খেয়ে) ইভটিজিং করার অপরাধে ২ কিশোরকে অর্থদন্ডে দন্ডিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার।

যানাযায়, গতকাল বুধবার (১জুন) রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত উপজেলার ইছাপুরা ইউনিয়নে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার। এসময় সাথে ছিলেন সিরাজদিখান থানার সাব-ইন্সপেক্টর অনিল চন্দ্র।

ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদক সেবন করে (গাঁজা খেয়ে) ইভটিজিং করার অপরাধে ২ কিশোরকে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় ৪হাজার টাকা করে মোট ৮হাজার টাকা অর্থদণ্ডে দন্ডিত করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনিম আক্তার।

দন্ডিতরা হলেন সিরাজদিখান উপজেলার ইছাপুরা গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে মুন্না হাওলাদার, অন্যজন একই ইউনিয়নের মধ্যম শিয়ালদি গ্রামের চুন্নু দেওয়ানের ছেলে মো. আলামিন দেওয়ান। এসময় দুই কিশোরের কাছে গাজা বিক্রির অপরাধে উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন এলাকায় একটি মুদি দোকান, একটি গ্যারেজ সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, উপজেলার ইছাপুরা ইউপি চেয়ারম্যান সুমন মিয়া দুই কিশোর মাদকসেবীকে মাদক সেবন করে ইভটিজিং কালে হাতেনাতে ধরে ইউনিয়ন পরিষদে আটকে রেখে পুলিশকে খবর দিলে। ওই কিশোরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

x