নিজস্ব প্রতিবেদক:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা চত্বরে অস্থায়ীভাবে নির্মিত শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তর্বক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা, উপজেলা অফিসার্স ক্লাব, সাংবাদিক ও রাজনৈতিক সংগঠন।পুষ্পস্তর্বক অর্পণ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এরপর আলোচনা সভা, গাছের চারা বিতরণ ও আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে সিরাজদিখান উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত গীতা পাঠ এবং শহীদ শেখ কামালের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নীরবতা পালন করেন উপস্থিত সকলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল আলম তানভীরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি তাসনিম আক্তার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী আক্তার হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা কান্তা পাল, যুব উন্নয়ন কর্মকর্তা ডলি রানী নাগসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x