আবুল কাশেম রুমন,সিলেট : সিলেটের শেখঘাট এলাকা থেকে শরিফ নামের কিশোরে ঝুলন্ত দেহ উদ্ধার উদ্ধার করেছে স্থানীয়রা। তাৎক্ষনিক ওই কিশোরকে সিলেট এম.এজি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে (২৭ ফেব্রুয়ারী) রোববার দুপুর ১টার দিকে।
খবর পেয়ে দুপুর দেড়টার দিকে সিলেটে কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরবর্তীতে ওসমানী হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে। এ রিপোর্ট লেখার (বিকেল ৩টা) সময় লাশের ময়না তদন্ত চলছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শরিফ সুনামগঞ্জ জেলার ছাতক থানার মৌলাপাড়া গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে। তারা নগরীর শেখঘাট এলাকার শুভেচ্ছা-২৯৭ বাসার মালিক মবশ্বির আলীর কলোনিতে থাকতেন। শরিফের বাবা মোস্তফা দিনমজুর ও তার মা বাসা-বাড়িতে কাজ করতেন। মাসখানকে আগে শরিফের বাবা মারা যান। বাবা মারা যাওয়ার পর শরিফের মা তাকে যে কোনো কাজে লেগে পড়তে বলেন। সর্বশেষ রোবাবর সকালে শরিফকে তার মা শাসিয়ে কাজে চলে যান। পরে বেলা ১টার দিকে শরিফ ঘরের দরজা লাগিয়ে তীরের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেয়। প্রতিবেশিরা বিষয়টি বুঝতে পেরে ঘরের চালার টিন খুলে তার নিথর দেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শরিফকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.

x