মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন

Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages
Filter by Categories
24 hour essay writing service
Uncategorized
অপরাধ
অর্থনীতি
আদালত
আন্তর্জাতিক
আবহাওয়া
ইসলাম
কলাম
ক্যাম্পাস
ক্রিকেট
খেলাধুলা
চাকুরির খবর
ছবি
জাতীয়
জীবন ব্যবস্থা
তথ্যপ্রযুক্তি
ধর্ম
নির্বাচিত খবর
পরামর্শ
পুঁজিবাজার
প্রবাস
ফিচার
ফুটবল
ফেসবুক কর্নার
বিনোদন
বিবিধ
ভিডিও
ভোটের হাওয়া
মতামত
রাজধানী
রাজনীতি
রিপোর্টার পরিচিতি
শিক্ষা
শিরোনাম
শিল্প ও সাহিত্য
শীর্ষ খবর
সকল বিভাগ
সবখবর
সম্পাদকীয়
সর্বশেষ
সংস্কৃতি
সাক্ষাৎকার
সারাদেশ
সিটি কর্পোরেশন
স্বাস্থ্য কথা
শিরোনাম

সিলেট জন্মভূমির টানে নিজ এলাকায় মানুষের পাশে ফ্রান্স যুবলীগ নেতা জে আর সুমন

প্রতিবেদক ফয়েজ আহমেদ :

সিলেট জন্মভূমির  টানে নিজ এলাকায় মানুষের পাশে ফ্রান্স যুবলীগ নেতা জে আর সুমন
:সফল রাস্ট্র নায়ক দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক জননেতা আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে… কোভিড -১৯ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে, ফ্রান্স যুবলীগের যুবনেতা জে, আর সুমন। বিশ্বজোড়ে চলছে করোনাকাল। করোনাভাইরাস নামক এক সংক্রামন ব্যাধি পৌছে গেছে বিশ্বের প্রায় অধিকাংশ দেশে। বাংলাদেশেও প্রতিদিন আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা।
প্রবাসী অধ্যুষিত সিলেট অঞ্চলেও ইতোমেধ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১০০ তে পৌছেছে। তাছাড়া, বিশ্বের বিভিন্ন দেশে থাকা সিলেট অঞ্চলের অনেক মানুষ ইতোমধ্যে করোনা ভাইরাসে প্রাণ হারিয়েছেন। ফলে দেশে- বিদেশে ভালো নেই কেউই। দেশে যেমন সবাই গৃহবন্দী ঠিক একইভাবে সুদুর প্রবাসে ও সবাই লকডাউনে। তবুও শেকড়ের টানে সাধ্যমতো নিজ নিজ এলাকায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন অনেকেই। এরই ধারাবাহিকতায় সিলেট ওসমানীনগর উপজেলা তাজপুর ইউনিয়ন এর কৃতি সন্তান যুব সমাজের জনপ্রিয় ব্যাক্তিত্ব সাবেক সভাপতি ওসমানীনগর উপজেলা তাজপুর ইউনিয়ন ছাত্রলীগ, প্রতিষ্টাতা সভাপতি শেখ রাসেল সাহিত্য সংসদ ওসমানীনগর উপজেলা, সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাজ্য শাখা, বর্তমান ফ্রান্স যুবলীগের যুবনেতা জে, আর সুমন এর উদ্দ্যোগে প্রবাসী ও বন্ধু মহলের অর্থায়নে তাজপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে চার শত পরিবারে ১৬ শত মানুষের খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়, প্রবাসি ও বন্ধু মহলের আর্থিক সহযোগিতায়, যারা ছিলেন।
আর্থিক সহযোগিতায় ঃ ফয়সাল সিদ্ধিক, আলি হুসেইন, জয়নাল আহমেদ , আব্দুল মুমিন , লখন মিয়া, তেরা মিয়া, সাহেদ আহমেদ,তাহের আহমেদ, ,, আফজাল হাসান, ,আবু সাঈদ রনি চৌঃ, , জয়নাল আহমেদ জয়, রাজিব আহমেদ, হাবিব রাহমান তোফায়েল, সাদিক চৌধুরী, সাহিন আহমেদ জয়। নোমান আহমেদ, আকবার আলী, সানুর আহমেদ, মিজান আহমেদ, আতিকুর রহমান, সিহাব তালুকদার, আতিকুর রহমান বজলু, খালেদ আহমেদ, আসকর আলী, খালেদ হাসান,জুনেদ আহমেদ, কয়েছ আহমেদ, নাঈম চৌঃ, সাহিন আহমেদ, এস, কে সজিব মাহমুদ প্রবাসে থেকেও এলাকার মানুষের সাথে সার্বক্ষণিক যোগযোগ রাখছেন তিনি। ওসমানী নগরের তাজপুর ইউনিয়ন এ নয়টি ওয়ার্ডে প্রবাসী ও বন্ধু মহলের সহযোগিতা নিয়ে পাঠিয়েছেন খাদ্য সহায়তা। এইসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে অসহায় ও নিম্নবিত্ত মানুষের মধ্যে।
সবাইকে সরকারি নির্দেশ অনুযায়ী লকডাউন মেনে চলার আহবান জানিয়েছেন । তাছাড়া, আর্থিকভাবেও অনেককেই তিনি ব্যাক্তিগত ভাবে নিজ অর্থায়নে সহযোগীতা করে যাচ্ছেন। এবং এই বিতরণ করা খাদ্য সামগ্রী উপহার বিতরণ বাংলাদেশে যাহারা কষ্ট করে খাদ্য সামগ্রী প্রতিটি ওয়ার্ডে অক্লান্ত পরিশ্রম করে অসহায় মানুষের কাছে পৌছে দিয়েছেন তাদের সহ সবার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন,এবং বিশেষ করে যাহারা প্রবাসী ও বন্ধু মহলের জে আর সুমন এর আহবানে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়েছেন তাদের প্রতি তিনি চির হ্রনী আখ্যা দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন , পরিশেষে সমস্ত বৃত্তবান্দের অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।
শেয়ার করুন...

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

সংশ্লিষ্ট সংবাদ

%d bloggers like this: