Saturday , 20 April 2024
শিরোনাম

সীতাকুণ্ডে বিস্ফোরণ: হতাহতদের জন্য নরেন্দ্র মোদির শোক

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণে হতাহতের ঘটনায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গভীর শোক প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো এক চিঠিতে ভারতের প্রধানমন্ত্রী ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ ও পুনর্বাসনের লক্ষ্যে বাংলাদেশ সরকারের প্রচেষ্টায় সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়ার সদিচ্ছা ব্যক্ত করেন।

মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইংয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে নরেন্দ্র মোদি আবারও তার সরকার এবং ভারতের ভ্রাতৃপ্রতিম জনগণের পক্ষ থেকে আন্তরিক সমবেদনা ও সহানুভূতি প্রকাশ করেন এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থণা করেন।

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে (আইসিডি) বিস্ফোরণে অগ্নিদগ্ধদের বার্ন ইউনিট, সার্জারী ও গাইনি ওয়ার্ডসহ চমেক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। চিকিৎসা নিয়ে ইতোমধ্যে হাসপাতাল ছেড়েছেন ১৪৪ জন। এ ঘটনায় নিহত ৪৩ জনের মধ্যে স্বজনদের দাবির প্রেক্ষিতে ২৬ জনকে হস্তান্তর করা হয়েছে। বাকি ১৭ মরদেহ শনাক্তে মঙ্গলবার (৭ মে) সকালেও চমেক হাসপাতালে নিখোঁজ স্বজনদের ডিএনএ নমুনা সংগ্রহ করেছে সিআইডির ফরেনসিক টিম।

Check Also

জমকালো আয়োজনে রিয়াদে মাই টিভির ১৫ তম বর্ষ উদযাপন

ফারুক আহমেদ চান, মধ্যপ্রাচ্য ইনচার্জ!”রিয়াদের বাথা সানসিটি মেডিকেল এর অডিটোরিয়ামে জমকালো আয়োজনে দেশের জনপ্রিয় টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x