সৌদি আরবের বিজ্ঞাপনে দেখা যাবে বাংলাদেশি অভিনেত্রী রোদেলা জান্নাতকে। রোদেলা শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরপর তাঁকে আর কোনো চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপনে দেখা যায়নি। এ ছাড়া তিনি বাংলাদেশের একটি টেলিভিশনের সংবাদ পাঠিকাও ছিলেন।

দীর্ঘদিন পর ক্যামেরায় দাঁড়ালেন সদ্য মা হওয়া এই অভিনয়শিল্পী। তবে দেশের কোনো কাজে নয়, সৌদি আরবের ‘ইয়োর-পে’ নামের মোবাইল অর্থ স্থানান্তর প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মডেল হয়েছেন। বিজ্ঞাপনটি সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতে প্রচারিত হবে।

আজ শুক্রবার দুপুরে সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে রোদেলা জান্নাত কালের কণ্ঠকে বলেন, ‘আমি দুবাইয়ে এসেছি অনেক দিন হলো। এখানের এক পার্টিতে একজন মেকআপ আর্টিস্টের সঙ্গে পরিচয় হয়েছিল। তিনি আমার ফোন নম্বর রেখেছিলেন। কয়েক দিন আগে ফোন করে বললেন-একটি মোবাইল ওয়ালেটের বিজ্ঞাপনে কাজ করব কি না, রাজি হয়ে গেলাম। ’

রোদেলা জানান, দুবাইয়ের স্টুডিওতে সিটিতে বৃহস্পতিবার শুটিং হয়েছে। এটা শিগগির প্রচার শুরু হবে।

চলচ্চিত্র কিংবা স্ক্রিনে নিয়মিত হবেন না কি না- এ প্রশ্নের জবাবে রোদেলা বলেন, ‘এখনো কিছু জানি না। দুবাইয়ে স্বামী-সন্তানসহ বসবাস করছি। দেশেও আমাদের ব্যবসা রয়েছে। যাওয়া-আসা চলবে। কিন্তু অভিনয়ের বিষয়ে আসলে কী করব এখনো সিদ্ধান্ত নেইনি। ’

২০২০ সালে মডেল খালেদ হোসেন চৌধুরীর সঙ্গে রোদেলা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর সন্তান জন্মদান ও চিকিৎসার জন্য সংযুক্ত আরব আমিরাতে যান। বসবাসের অনুমোদন থাকায় স্বামী-সন্তানসহ এখনো সেখানেই রয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x