Friday , 29 March 2024
শিরোনাম

স্বপ্নপল্লী পার্ক থেকে শিবিরকর্মী সন্দেহে আটক দুই শতাধিক

মোঃজিলহাজ বাবু

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পার্ক থেকে শিবিরকর্মী সন্দেহে দুই শতাধিক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার নেজামপুর ইউনিয়নের দোগাছী এলাকার স্বপ্নপল্লী পার্ক থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, তাদের আটকের পর থানায় নেওয়া হয়েছে। রাত সাড়ে ১০টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ চলছিল। জিজ্ঞাসাবাদ শেষে অভিযোগের সত্যতা পাওয়া ব্যক্তিদের আটক রেখে বাকিদের ছেড়ে দেওয়া হবে। তাদের মধ্যে আঠারো বছর বয়সের নিচের অনেক কিশোরও রয়েছে বলে জানিয়েছে পুলিশ। বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট স্বপ্নপল্লী পার্কে গোপন বৈঠক করার অভিযোগে তাদেরকে আটক করে পুলিশ।

নাচোল থানার ডিউটি অফিসার বলেন, দোগাছি এলাকায় স্বপ্নপল্লী পার্ক থেকে দুই শতাধিক ব্যক্তিকে সন্দেহবশত আটক করা হয়। তাদের এখন জিজ্ঞাসাবাদ চলছে। যাদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া যাবে তাদেরকে জেলহাজতে পাঠানো হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম বলেন, শিবিরকর্মী সন্দেহে এখন পর্যন্ত ২০২ জন আটক হয়েছে। যাচাই বাছাই চলছে, যাদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলবে তাদেরকে জেলহাজতে পাঠানো হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x