শফিকুল ইসলাম সোহেল ,শরীয়তপুর জেলা প্রতিনিধি:

আগামী ২৫ শে জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন ও জনসভা সফল করতে গোসাইর হাট উপজেলা আওয়ামী লীগের কর্মী সভার আয়োজন করা হয়েছে।

১১ ই জুন শনিবার গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ কার্যালয় মাঠে গোসাইরহাট উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাজাহান সিকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী। ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোঃ আবুল খায়ের এবং মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, বীর মুক্তিযুদ্ধা কামান্ডো সহ স্থানীয় আওয়ামী লীগ, গোসাইরহাট উপজেলা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা, সাধারন সম্পাদক মোঃ বাবলু মৃধা,গোসাইরহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি টিপু কোতোয়াল, সাধারন সম্পাদক হাবিবুর রহমান, কৃষক লীগ, শ্রমিক লীগ,গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি নয়ন দেওয়ান,সাধারণ সম্পাদক ভুট্টো মালতসহ সকল আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ । এরপরে মহেশ্বরপুর পট্টি স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত তনিমা রাজ্জাক (রুম্পা) স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৯ ২০২২ ফাইনাল খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করেন এসময় তাকে ফুল দিয়ে বরণ করেন নান্নু জমাদার ও শামীম জমাদ্দার মোফাজ্জল হোসেন অপু রাড়ী এবং মহেশ্বরপুর স্পোর্টিং ক্লাবের সকল সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

x