Thursday , 28 March 2024
শিরোনাম

৩ টি ওয়ান শুটার গানসহ ১৩ মামলার আসামী র‌্যাবের হাতে আটক

মোঃ জিলহাজ বাবু ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিযান চালিয়ে ১৩ মামলার আসামী মো. রাব্বানী (৪০) কে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব।

শুক্রবার (১৭ জুন) রাতে জেলার শিবগঞ্জ পৌর এলাকার মরদানা থেকে তাকে আটক করা হয়। এ সময় কাছ থেকে ৩টি ওয়ান শুটার গান, ২টি দেশীয় অস্ত্র ও ১টি ককটেল উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহরমপুর হঠাৎপাড়ার আব্দুল লতিফ এর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে শিবগঞ্জ পৌরসভার মরদানা মহল্লায় জনৈক এরফানের পরিত্যক্ত টিন শেড বাড়ীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ উক্ত ব্যক্তিকে অস্ত্রসহ আটক করে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ৮ টি বিস্ফোরক দ্রব্য আইনের মামলা, ২টি অস্ত্র মামলা ও ৩টি মারামারি মামলা রয়েছে। তার নামে বর্তমানে ৭টি ওয়ারেন্ট থাকায় সে তার এলাকার একটি পরিত্যক্ত বাসায় আত্মগোপনে থাকত এবং সেখান থেকে সকল সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করত।

Check Also

নীলফামারী জেলার চিলাহাটিতে সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষকের বিরুদ্ধে

জানা গেছে, জেলার চিলাহাটির মুক্তিরহাটে ডাঙ্গাপাড়া পূর্ব ভোগডাবুড়ী বাংলাদেশ রাইফেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x