Thursday , 25 April 2024
শিরোনাম

অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামালের দূরদর্শীতায় উদ্ধার হল বিপুল পরিমাণ মাদক

আবির হোসেন সজল, লালমনিরহাট:

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা ১২ ঘটিকার সময় লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামালের নেতৃত্বে লালমনিরহাটের পুলিশ ফোর্স এ অভিযান চালায়।

 

লালমনিরহাট জেলা শহরের আদর্শ পাড়ায় একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার ও তিন জনকে গ্রেফতার করেছে লালমনিরহাট পুলিশ।

 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম বলেন , গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট শহরের সাপটানা আদর্শ পাড়া এলাকায় বাড়ির কবুতরের বাসা ও কাঠের গাদাসহ বসত বাড়ির বিভিন্ন স্থানে রাখা হিরোইন ১৪ গ্রাম, ইয়াবা ৭৫ পিচ, ফেন্সিডিল ৬৩ বোতল , ৩কেজি ৫০০গ্রাম গাঁজা সারে তিন কেজিন, বিদেশী মদ ৪ বোতল, উদ্ধার এবং একটি মাদক পরিমাপ করা ওয়েট মেশিন জব্দ করা হয়। এ অভিযানে তিন জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- মৃত্যু কাশেম আলীর ছেলে এরশাদুল হক (৩৫), ও নুরুন্নবী (৪০) এবং এরশাদুলের স্ত্রী রুনা বেগম (২৫) কে আটক করা হয়।

পুলিশ সূত্রে আরও জানা যায়, আটককৃত এরশাদুল হকের এর আগে মাদকের ৭ টি ও নুরুন্নবী ১টি মাদকের মামলা রয়েছে।

কয়েক বছর আগে পরিবারটি পুলিশ ও এলাকাবাসীর সামনে তওবা করে মাদক ছাড়ার ঘোষণা দিলেও আবারও গোপনে মাদক ব্যবসা করে আসছিল। অবশেষে আবারও পুলিশ তা চিহ্নিত করে ধরতে স্ব ক্ষম হয়েছে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x