Thursday , 28 March 2024
শিরোনাম

অনলাইনে যেভাবে দেখবেন বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

বাংলাদেশ-আয়ারল্যান্ড মধ্যকার ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের তিন ম্যাচের সিরিজ বাংলাদেশের কোনো টিভি চ্যানেলে দেখা যাবে না। এটি দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খুবই হতাশার খবর। কিন্তু খুশির সংবাদ হলো আইসিসির অ্যাপে দেখা যাবে সিরিজের সবগুলো ম্যাচ। এজন্য কোনো পয়সা খরচ করতে হবে না। আইসিসি এ তথ্য জানিয়েছে।

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ শুরুতে কোনো টিভি চ্যানেলে দেখানোর সংবাদ ছিল না। পরে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড স্কাইয়ে প্রিমিয়ার স্পোর্টস ১: চ্যানেল ৪১২ ও প্রিমিয়ার স্পোর্টস ২: চ্যানেল ৪১৯-এ দেখানোর ঘোষণা দেয়। কিন্তু এই দুটি চ্যানেলই বাংলাদেশ থেকে দেখা যায় না।

বাংলাদেশ-আয়ারল্যান্ডের আসন্ন ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখাতে এতদিন আগ্রহ দেখায়নি কোনো সম্প্রচারকারী প্রতিষ্ঠান। তবে গত শনিবার (৬ মে) সিরিজটি সরাসরি সম্প্রচার করার কথা জানায় ‘প্রিমিয়ার স্পোর্টস’। এই প্রতিষ্ঠান খেলাটি সরাসরি সম্প্রচার করলেও বাংলাদেশ থেকে সরাসরি দেখা যাবে না।

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯, ১২ ও ১৪ মে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে চেমসফোর্ডে।

এই সিরিজের আগেই বাংলাদেশ ওয়ানডে বিশ্বকাপ খেলা নিশ্চিত করেছে। কিন্তু আয়ারল্যান্ডের খেলা, না খেলা নির্ভর করছে এই সিরিজের উপর। যদি তারা তিন ম্যাচই জিততে পারে তাহলে সরাসরি খেলার টিকিট পাবে। না পারলে পরে বাছাইপর্ব খেলে আসতে হবে।

Check Also

বড় ব্যবধানে বাংলাদেশকে হারাল শ্রীলংকা

সিলেট টেস্টে বাংলাদেশ দলের হার কার্যত নিশ্চিত হয়ে গেছে গতকাল শেষ বিকালেই। সোমবার শ্রীলংকার ৫১১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x