Thursday , 25 April 2024
শিরোনাম

অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই মাদকদ্রব্য ৪২ বোতল ফেন্সিডিল সহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার

আব্দুল জব্বার পাবনা প্রতিনিধিঃ

মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম,অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)’র নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে জেলা গোয়েন্দা শাখা পাবনার একটি অভিযানিক দল ১ লা জুলাই ঈশ্বরদী থানাধীন মাধপুর বাজার এলাকায় অবস্থানকালে মোঃ তুষার এসে ডিবি পুলিশকে জানায় যে, জনৈক মোঃ হাবিবুর রহমান হাবি, পিতা-মৃতঃ লুৎফর মালিথা সাং-চরগড়গড়ী বাবুলচারা, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা সে মাদকদ্রব্য ফেন্সিডিল এর চালান বিক্রয়ের সাথে জড়িত এবং এখনও তার নিকট অনেক গুলো ফেন্সিডিল আছে। এমন সংবাদের ভিত্তিতে সংবাদদাতা মোঃ তুষার কে সঙ্গে নিয়ে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন চরগড়গড়ী বাবুলচারা সাকিনস্থ মোঃ হাবিবুর রহমান হাবি, পিতা-মৃতঃ লুৎফর মালিথা’ র নির্মানাধীন একতলা বসত বাড়ীর পিছনে টিনের তৈরী ছাপড়া ঘরের পিছনে পরিত্যাক্ত জায়গায় মোঃ তুষার এর দেখানো ও নিজ হাতে বাহির করা মতে একই তারিখ রাত-০৩.৪৫ মিনিটে একটি কালো কাপড়ের বাজার করা ব্যাগের ভিতর মাদক দ্রব্য সর্বমোট ৪২(বিয়াল্লিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ফেন্সিডিল সংক্রান্তে স্বাক্ষী সহ আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে ডিবি পুলিশ জানতে পারে যে, মোঃ হাবিবুর রহমান হাবি একজন নীরিহ লোক। সে কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে। ঘটনাস্থলে সাক্ষীদের সন্মুখে মোঃ তুষার, পিতা-মোঃ তমিজ উদ্দিন, সাং-চরগড়গড়ী থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা কে গ্রেফতার করে উক্ত ফেন্সিডিল সংক্রান্তে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করিলে সে স্বীকার করে যে, মোঃ সামছুল আলম স্বপন (৪০), পিতা-মৃতঃ আকমাল প্রাং, সাং-চরগড়গড়ী, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা তাকে ১০,০০০/- টাকা দিয়েছে উক্ত ফেন্সিডিল মোঃ হাবিবুর রহমান হাবি এর বাড়ির পিছনে রেখে পুলিশকে খবর দেওয়ার জন্য। মোঃ হাবিবুর রহমান হাবির সাথে মোঃ সামছুল আলম স্বপন এর ঈশ্বরদী আলহাজ্ব মোড়ের বাজার দখল এবং বাজারে আধিপত্য বিস্তার কে নিয়ে পূর্ব শত্রুতা বিদ্যমান। তারই জের ধরে আসামী মোঃ তুষারের মাধ্যমে উক্ত ফেন্সিডিল গুলো দিয়ে মোঃ হাবিবুর রহমান হাবিকে ফাঁসানোর জন্য তার বসত বাড়ীর পিছনে রাখা হয়।

উল্লেখ্য যে, আসামী মোঃ তুষার (৩৫), পিতা-মোঃ তমিজ উদ্দিন, সাং-চকগড়গড়ী থানা-ঈশ্বরদী, জেলা-পাবনার বিরুদ্ধে মোট ০৭ (সাত) টি মাদক মামলা সহ অন্যান্য মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন আছে। ধৃত আসামীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক মামলা রুজু হয়েছে বলে ডিবি পুলিশ সুত্রে নিশ্চিত হওয়া যায়।

Check Also

দুই ভাইয়ের হত্যাকান্ড মধ্যযোগীয় বর্রবরতাকেও হার মানিয়েছে- প্রাণীসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে সামাজিক সম্প্রীতি কমিটির সভায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x