Friday , 29 March 2024
শিরোনাম

অভিমান ভুলে দুবাই সফরে রাজ-পরী

নতুন বছরের শুরুতেও আলোচনার জন্ম দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। শরিফুল রাজের সঙ্গে তার সংসার ভাঙা-গড়ার খেলায় মেতে ওঠা এই তারকা দম্পতি এবার একসঙ্গে দুবাই যাচ্ছেন।

জানা গেছে, আগামী ১৫ জানুয়ারি দুবাইয়ের আজমানে যাচ্ছেন এই দম্পতি। যেখানে বসতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’। দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিতব্য এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা। তারই অংশ হচ্ছেন রাজ-পরী। আরও থাকছেন ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, তমা মির্জা, রায়হান রাফী প্রমুখ।

অ্যাওয়ার্ড দেওয়া-নেওয়া এবং জমকালো পারফর্মের ওই অনুষ্ঠানে অংশ নিতে আরও যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

দুবাইয়ে অনুষ্ঠানটি আয়োজন করছেন রুবায়েত ফাতেমা তনি এবং জ্যন প্রপার্টিজ ফাউন্ডার জাহিদ হোসেন। প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই ইভেন্ট। তাদের আড়ালে থাকা কাজগুলো ফোকাসে আনতেই এই আয়োজন।

এ বিষয়ে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ এর ফাউন্ডার মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। এবছর প্রবাসী বাঙালি ছাড়াও এবছর বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।’

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x