Friday , 19 April 2024
শিরোনাম

আদিল উদ্দিন কলেজে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক সেমিনার

নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার আদিল উদ্দিন কলেজে ৭ সেপ্টেম্বর, ২০২২ সোমবার বেলা সাড়ে ১১ টায় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় আয়োজিত ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মো. রোকনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক ও রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রধান উদ্যোক্তা প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলাম। এসময় তিনি মাল্টিমিডিয়ার মাধ্যমে ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অফ ট্রাস্টিজের সদস্য মো. জুলফিকার আলী, কলেজের সহকারী অধ্যাপক মো. আশরাফুজ্জামান ও মো. শামসুর রহমান এবং মো. কামরুজ্জামান বদর।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রমোশন অফিসার গবেষক ইমাম মেহেদী। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন কলেজের সহকারী অধ্যাপক মো. আলি রেজা। পবিত্র গীতা থেকে পাঠ করেন কলেজের সহকারী অধ্যাপক বিশ্বাস ভূপেন্দ্রনাথ। অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুল ওহাব। ক্যারিয়ার প্ল্যানিং ও একুশ শতকের পেশা বিষয়ক সেমিনানের আদিল উদ্দিন কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x