Saturday , 20 April 2024
শিরোনাম

আলফাডাঙ্গায় যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

এসএম রুবেল (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে উপজেলা সদর বাজারের চৌরাস্তায় স্থানীয় ব্যবসায়ী, রাজনীতিবিদ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কয়েকশত মানুষের দীর্ঘ এ মানববন্ধন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যুবলীগ নেতা তৌকির আহমেদ ডালিম, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তন্ময় উদ-দৌলা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ তারিকুল ইসলাম, আলফাডাঙ্গা বাজার ব্যবসায়ী সমিতির নেতা মোঃ বকুল মিয়া, মোঃ আবেদীন শেখ ও মোহাম্মদ আলী মোল্লা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আলফাডাঙ্গা গ্রামের মৃত সামচুল আলমের ছেলে যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম রাজীবকে রোববার ২৪ এপ্রিল আলফাডাঙ্গা পৌর সদরের চৌরাস্তার ওপর থেকে জাহিদ হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। এসময় সন্ত্রাসী বাহিনী তার পকেটে থাকা ৭৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখে যায়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে স্থানীয় হসপিটালে নিয়ে যান।
আসামী জাহিদ হোসেন বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের জাকির হোসেনের ছেলে। তার সাথে যে হামকারীরা ছিলেন তারা হলেন, একই গ্রামের মামুন, সজিব, শামীম, তুহিনসহ আরও অনেকে।

মো. রফিকুল ইসলাম রাজীবের উপর বর্বরোচিত এ হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং সত্য ঘটনা উদ্ঘাটন করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার আহবান জানান বক্তারা। তারা এ সময় আরও বলেন, আওয়ামীলীগের দলকে ভালোবেসে দীর্ঘ দিন ছাত্র ও যুবলীগের রাজনীতি র সঙ্গে যুক্ত রয়েছেন রফিকুল ইসলাম রাজীব । তার উপর হামলা করা দূষ্কৃতিকারীদের শনাক্তে সংশ্লীষ্ট এলাকায় বিদ্যমান সিসিটিভি ক্যামেরায় ধারণ কৃত ঘটনার ভিডিও ফুটেজটি আলামত হিসাবে সংরক্ষণ করার জন্য থানা পুলিশের প্রতি উদাত্ত¡ আহবান জানান। এব্যাপারে আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ ওহিদিজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। একজনকে ঘটনা স্থল থেকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x