Friday , 29 March 2024
শিরোনাম

আহত মোশাররফের উন্নত চিকিৎসা নিশ্চিত করার নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিউমার্কেট ও ঢাকা কলেজ এলাকায় সংঘটিত ঘটনায় গুরুতর আহত শিক্ষার্থী মোশাররফ হোসেনের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সোয়া ৯টায় শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এ তথ্য জানিয়েছেন।

মন্ত্রণালয় জনায়, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নিউমার্কেট ও ঢাকা কলেজ এলাকায় সংঘটিত ঘটনায় গুরুতর আহত শিক্ষার্থী মোশাররফ হোসেনের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে।

আহত ছাত্র মোশাররফ বর্তমানে একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন আছেন৷ এই শিক্ষার্থীকে দেখতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি স্কয়ার হাসপাতালে যাচ্ছেন।

মন্ত্রণালয় জানায়, এই ঘটনায় আহত সব শিক্ষার্থী এবং অন্যান্য ব্যক্তিদের সুচিকিৎসা নিশ্চিত করতে তিনি বিশেষ নির্দেশনা দিয়েছেন।

এর আগে দিনভর দফায় দফায় সংঘর্ষে ঢাকা কলেজের বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়। তাদের মধ্যে মোশাররফকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) রাতে নিউমার্কেটে কেনাকাটার জের ধরে শিক্ষার্থীও ব্যবসায়ীদের সংঘর্ষ বাঁধে। সেই সংঘর্ষ গড়ায় ২৪ ঘণ্টা।

 

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x