Friday , 19 April 2024
শিরোনাম

আ.লীগের এমপি চাচার ইশারায় একদিনেই ওয়ার্ড বিএনপির সভাপতি ভাতিজা!

এ যেন মিলেমিশে একাকার। একই পরিবারের সদস্য হলেও রাজনীতি ভিন্ন দলের করেন তারা। এমনকি ভিন্ন দলের নেতা হয়েও আওয়ামী লীগের এমপি এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাদেক খানকে নিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে নানা সময় ব্যানার ফেস্টুনে এলাকা ছেয়েও দিয়েছেন। এমনকি, এমপি চাচার ইশারায় একদিনের মধ্যেই ওয়ার্ড বিএনপির ১ নং যুগ্ম আহ্বায়ক থেকে সভাপতিও বানানো হয়েছে। বলা হচ্ছিল ঢাকা ১৩ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি সাদেক খান ও তার ভাতিজা নাদের খানের ছেলে এ্যাড. মাসুম খান রাজেশের কথা।

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা উত্তরের ৩৪ নং ওয়ার্ড বিএনপির ১ নং যুগ্ম আহ্বায়ক হিসাবে মনোনীত করা হয়েছিল মাসুম খান রাজেশ। সেখানে আহ্বায়ক করা হয়েছিল আরিফুর রহমান সেলিমকে। কিন্তু একদিনের ব্যবধানে সেই কমিটি বাতিল করে আওয়ামী লীগের এমপি এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি সাদেক খানের ইশারায় মাসুম খান রাজেশকে সভাপতি করে নতুন কমিটি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ৩৪ নং ওয়ার্ড বিএনপির কমিটি নিয়ে ঝামেলা মিটাতে গেল ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানকে সেখান থেকে লাঞ্ছিত করে বের করে দেয় এমপি সাদেক খানের লোকজন।

এর আগে সিটি কর্পোরেশন নির্বাচনেও মাসুম খান রাজেশ সাদেক খানের নিজ ওয়ার্ড ৩৪ নং ওয়ার্ড থেকে বিএনপি মনোনীত প্রার্থী হয়ে কাউন্সিলর নির্বাচন করেছিলেন।

এসব বিষয়ে ঢাকা ১৩ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য সাদেক খান ও ৩৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাসুম খান রাজেশকে ফোন করা হলেও তারা রিসিভ করেননি।সূত্র- ভোরের পাতা

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x