Wednesday , 24 April 2024
শিরোনাম

ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে “স্বপ্নালোড়ন বাংলাদেশ” এর উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণঃ

ইসমাইল আশরাফ
বিশেষ প্রতিনিধি।।

পবিত্র ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছে স্বপ্নালোড়ন বাংলাদেশ নামের একটি স্বেচ্ছাসেবী, অলাভজনক সংগঠন।।

আজ ৯অক্টোবর দুপুরে ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে স্বপ্নালোড়ন বাংলাদেশের দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় উপস্থিত থেকে দোয়া ও মিলাদ শেষে সুবিধাবঞ্চিত শিশুদের মিষ্টি ও খাবার বিতরণ করেন প্রফেসর ডাঃ কামরুল হাসান তরফদার ।

স্বপ্নালোড়ন বাংলাদেশে একটি অলাভজনক, সেচ্ছাসেবী সংগঠন। মিরপুর ও ইস্কাটন দুটি শাখায় ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কের নাক-কান-গলা সোসাইটির সভাপতি প্রফেসর ডাঃ কামরুল হাসান তরফদার। তিনি সুবিধাবঞ্চিত শিশু ও স্বপ্নালোড়ন বাংলাদেশের সাথে থেকে মানবতার সেবার আশাবাদ ব্যক্ত করেন।

স্বপ্নালোড়ন বাংলাদেশের মডারেটর জামান আশরাফ “বাংলা ৫২ নিউজ” কে জানান- “গত ৮বছর ধরে স্বপ্নালোড়ন বাংলাদেশ সুবিধাবঞ্চিত, অসহায়-হতদরিদ্র ও পথশিশুদের নিয়ে বিনামূল্যে শিক্ষা-কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এসকল শিশুদের মাঝে শিক্ষা-সামগ্রীও বিনামূল্যে বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন উৎসবকে সামনে রেখে তাদের মাঝে খাদ্য-সামগ্রী ও পরিধেয় পোষাক উপহার হিসেবে বিতরণ করা হয়। ধর্মীয় উৎসবকে ঘিরেও আনন্দ ভাগাভাগি করে নেওয়া হয় এসকল শিশুদের সাথে। তারই ধারাবাহিকতায় আজ ১২ই রবিউল আউয়াল ইদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে আমরা একই সাথে মিষ্টি মুখ, খাবার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করেছি।”

উক্ত আলোচনা সভায় এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ তৌফিকুল ইসলাম, স্বপ্নালোড়ন বাংলাদেশের সভাপতি আরিফুল ইসলাম শাহাব, আল কাউছার রুপম, ফারিয়া জান্নাত স্নিগ্ধা, মৌমিতা শারমিন নিশি, সাইফুল ইসলাম, অমিরুল ইসলাম পিয়াস ও জিনিয়া জাফরিন নিদ্রা প্রমূখ।।

Check Also

ফরিদপুরে গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

  ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে কামাল ফকির (২৯) নামে এক গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x