Friday , 29 March 2024
শিরোনাম

ইবিতে প্রেম করতে এসে আটক বহিরাগত ১০ যুগল

ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) বহিরাগত ১০ জোড়া প্রেমিক যুগলকে আটক করা হয়েছে।

‘মফিজ লেক’ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সদস্যরা। পরবর্তীতে আর এমন কর্মকাণ্ডে জড়াবে না পরিবারের এমন আশ্বাসে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলামের নেৃতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ‘মফিজ লেক’ এলাকায় অভিযান চালায় তিন সদস্যের প্রক্টোরিয়াল বডি। এসময় তারা ১০ জোড়া বহিরাগত প্রেমিক যুগলকে আটক করে। আটককৃত যুগলের অধিকাংশই অপ্রাপ্তবয়স্ক ও স্কুল পড়ুয়া। তাদের বাড়ি ক্যাম্পাস পার্শ্ববর্তী এলাকায়। পরে তাদের স্ব স্ব পরিবারকে মোবাইলে বিষয়টি জানানো হয়। পরিবার থেকে ‘পরবর্তীতে ছেলে-মেয়েরা এমন কর্মকাণ্ড করবে না’ প্রতিশ্রুতি দিলে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শফিকুল ইসলাম বলেন, বিভিন্ন স্কুল-কলেজ পড়ুয়া বহিরাগত শিক্ষার্থীরা ক্যাম্পাসের লেক এলাকায় অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে বলে খবর পাই। সেখানে গিয়ে ১০ জোড়া যুগলকে আটক করি। পরে তাদের স্ব স্ব পরিবারকে ফোন দিয়ে বিষয়টি জানাই এবং পরিবারের আশ্বাসে ছেড়ে দেই। আমাদের এ অভিযান চলমান থাকবে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x