Friday , 29 March 2024
শিরোনাম

ইয়ারপুর উপ-নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশী যুবলীগের কবির হোসেন সরকার

সাভার প্রতিনিধিঃ
সাভারের আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারকে নৌকার মাঝি হিসাবে দেখতে চায় ইয়ারপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধারা, তৃনমূলের নেতা-কর্মীরাসহ, সর্বস্তরের জনগণ। মঙ্গলবার রাতে আশুলিয়ার গোড়াট এলাকায় মুক্তিযোদ্ধাদের আয়োজিত একটি অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা এসব কথা সাংবাদিকদের জানান।

ইয়ারপুরের মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জিল্লুর রহমান বলেন, কবির হোসেন সরকারের বাবা গিয়াস উদ্দিন সরকার ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত একজন দেশ প্রেমিক। তার ছেলে কবির হোসেন সরকার নানা সময়ে ইয়ারপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষকে অনেক সহযোগিতা করেছে। গৃহহীনদের গৃহ দান, ভূমিহীনদের ভূমি কিনে দিয়ে তাদের গৃহনির্মাণ করে দিয়েছেন, এলাকায় মসজিদ নির্মাণ করা, অসহায় গরিবদের আর্থিক সহায়তা দান ও প্রতিবন্ধীদেরকে চলাফেরার জন্য হুইল চেয়ার দান করেছেন।

কবির হোসেন সরকার ইয়ারপুর ইউপির নৌকার প্রতিক পেলে বিপুল ভোটে নির্বাচিত হবে।

আশুলিয়া থানা যুবলীগকে সুসংগঠিত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন কবির হোসেন সরকার, তার দাদা সবেদ আলী ছিলেন তৎকালীন সাভার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে মানব কল্যানে কাজ করে যাওয়ার একজনই ব্যাক্তি কবির হোসেন সরকার।

এলাকাবাসী বলেন, সে চেয়ারম্যান হলে অত্র এলাকার জলাবদ্ধতা, রাস্তা ঘাটের উন্নয়নসহ সাধারণ মানুষের পাশে থেকে শত ভাগ খেদমত করবেন। কবির হোসেন সরকার বলেন, ডিসেম্বরের ২৯ তারিখ ইয়ারপুর ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত গরিব ছেলে-মেয়েদের লেখাপড়ার সুব্যবস্থা করা, রাস্তা-ঘাটের জলাবদ্ধতা নিরসন করাসহ সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করব।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x